Tuesday 25th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত * রাজধানীতে কালবৈশাখীর ছোবল * আজ পবিত্র শবে মেরাজ * ৪ বছর পরও রানা প্লাজায় আর্তনাদ * রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা * ঢাবিতে ফের সংঘর্ষে ছাত্রলীগ * যুবদল-ছাত্রদলের কমিটি গঠনের নির্দেশ খালেদার **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

আ. লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। 

আজ শনিবার দুপুরে ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।

আমু বলেন, ‘শেখ হাসিনা দেশের দক্ষিণাঞ্চলকে সিঙ্গাপুরে রূপান্তরিত করার কাজ করছেন। পদ্মা সেতুর সঙ্গে রেল সংযোগ করে দেওয়া হচ্ছে। এর ফলে দ্রুততম সময়ের মধ্যে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যেতে পারবেন। পায়রা বন্দরের কাজ হয়ে গেলে সেখানে অসংখ্য মানুষের কর্মসংস্থান হবে।

শিল্পমন্ত্রী জানান, ঝালকাঠি পৌরসভাকে তিনি দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে রূপান্তরিত করেছেন। ভবিষ্যতে এই পৌরসভায় আরো উন্নয়ন করা হবে।

বিএনপি কখনো দেশের ভালো চায় না মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, ‘তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। সরকার উৎখাতের জন্য একের পর এক ষড়যন্ত্র করেও সফল হচ্ছে না। পাকিস্তান যে ভাষায় কথা বলছে, বিএনপিও সেই ভাষায় কথা বলে। বিএনপি পাকিস্তানের এজেন্ডা বাস্তাবায়ন করতে চাইছে। তাই তাদের কাছ থেকে দেশের মানুষকে দূরে থাকতে হবে।’

ঝালকাঠি পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) সুভাষ চন্দ্র সাহা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।