আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পটুয়াখালীতে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ গ্রেফতার ৩

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দেশব্যাপী বিএনপির ডাকা কর্মসূচি চলাকালে পটুয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান টোটনসহ তিন বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের সার্কিট হাউজের কাছে সুরাইয়া ভবনের সামনে মিছিল থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত অন্য দুই বিএনপি নেতা হলেন, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক এটিএম মোজাম্মেল হোসেন তপন ও জেলা তাঁত ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ।জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ রব মিয়া জানান, মিছিল সমাবেশ করতে বটতলায় জড়ো হন নেতাকর্মীরা। সকাল সাড়ে ১০টার দিকে ব্যানার নিয়ে মিছিল শুরু করলে পুলিশ নেতাকর্মীদের বাধা দেয় এবং ধাওয়া দিয়ে ধর পাকড় শুরু করে। পরে মিছিল স্থল থেকে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে। উপস্থিত অন্য নেতাকর্মী পুলিশের ধাওয়ায় পালিয়ে যায়।সদর থানার ওসি কে এম তারিকুল ইসলাম বিএনপি নেতাদের গ্রেফতারের কথা স্বীকার করেছেন। তবে কোন মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।