আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ফেনীতে লটারীর মাধ্যমে পদোন্নতি প্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বদলী ও পোষ্টিং

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৫.০১.২০১৭

ফেনীতে পদোন্নতি প্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বদলী ও পোষ্টিং এর ক্ষেত্রে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছেন ফেনী পুলিশ সুপার রেজাউল হক পিপিএম।

বুধবার বিকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ১৩ জন নায়েক, ৩৫ জন এএসআই , ৮ জন এসআই কে লটারীর মাধ্যমে পদোন্নতি দিয়েছেন। সাংবাদিকদের উপস্থিতিতে তিনি ব্যতিক্রমভাবে এ বদলী ও পোষ্টিং দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম সরকার,এএসপি (হেডকোয়ার্টার) খালেদ হোসেন ও গোয়েন্দা পুলিশের ওসি আবুল কালাম আজাদ, ফেনী রিপোটাস ইউনিটির সভাপতি শাহজালাল রতন, ফেনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (একাংশ) শেখ ফরিদ উদ্দিন আত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।