আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

হালদায় অবৈধ উপায়ে মাছ শিকার করতে গিয়ে আটক ২

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৭.০১.২০১৭

এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে গভীর রাতে অবৈধ উপায়ে মাছ ধরতে গিয়ে স্থানীয় জনগণ ২ ব্যক্তিকে আটক করার খবর পাওয়া গেছে।

 

স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে মেখল ইউনিয়নের মোজাফফরপুর এলাকার হালদার নদীর অংশে নিয়মবর্হিভুত উপায়ে কে বা কারা বিষ প্রয়োগ করে মাছ শিকার করছে এমন খবরের ভিক্তিতে উল্লেখিত এলাকার সচেতন যুবকরা একত্রিত হয়ে ঘটনাস্থলে গিয়ে ২জনকে আটক করে এবং সেখান থেকে প্রায় ১০/১২ কেজি চিংড়ি মাছ উদ্ধার করা হয়।

মেখল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সালাউদ্দীন চৌধুরী জানান, অবৈধ উপায়ে রাতের আধারে মাছ ধরতে গেলে স্থাণীয় জনতা চিংড়ি মাছসহ জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করেছে বলে খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই। পরে তাদের কাছ থেকে মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়।