আজ রবিবার, ২৮ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাসচালকের

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

কুমিল্লা সদর উপজেলার আলেখারচর এলাকায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে।

এতে বাসচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে খাজা পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসচালকের নাম হাসান। তাঁর বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। আহত বাসযাত্রীর পরিচয় পাওয়া যায়নি। তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সামসুজ্জামান  জানান, সকালে ঢাকা থেকে নোয়াখালীতে যাচ্ছিল হিমাচল এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস। পথে খাজা পেট্রলপাম্পের সামনে মহাসড়কে মালবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসচালক নিহত হন।