আজ বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * শোকের দিনে খালেদা জিয়ার জন্মদিন পালন চলতে থাকলে বিএনপির সঙ্গে আলোচনা নয়: কাদের * মৌলভীবাজারের রাজনগরে যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ওপর হামলার অভিযোগ * গাজীপুরের টঙ্গীর রাস্তায় দুইজনের লাশ; পুলিশের ধারণা, তারা গাড়িচাপায় নিহত হয়েছে * ঢাকার পান্থপথে একটি আবাসিক হোটেলে পুলিশের অভিযানে সন্দেহভাজন জঙ্গি নিহত * আত্মসমর্পণের আহ্বানে সাড়া না দিয়ে ওই ‘জঙ্গি’সুইসাইড ভেস্টে বিস্ফোরণ ঘটায়: পুলিশ * নিহত যুবক খুলনা বিএল কলেজের ছাত্র, বাড়ি ডুমুরিয়ায়; পুলিশ বলছে, সে নব্য জেএমবির সদস্য

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাসচালকের

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

কুমিল্লা সদর উপজেলার আলেখারচর এলাকায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে।

এতে বাসচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে খাজা পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসচালকের নাম হাসান। তাঁর বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। আহত বাসযাত্রীর পরিচয় পাওয়া যায়নি। তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সামসুজ্জামান  জানান, সকালে ঢাকা থেকে নোয়াখালীতে যাচ্ছিল হিমাচল এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস। পথে খাজা পেট্রলপাম্পের সামনে মহাসড়কে মালবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসচালক নিহত হন।