আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

চাঁদপুরে দখলমুক্ত হলো সরকারি জমি

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ৩০.০৪.২০১৬

চাঁদপুরে সরকারি জমি দখল করে অবৈধভাবে তৈরি দোকানসহ বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। 

আজ শনিবার চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ানের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সকালে সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের আদম খাঁ সড়কে সরকারি জমির ওপর অবৈধভাবে গড়ে উঠা নির্মানাধীন বেশ কয়েকটি দোকানপাট উচ্ছেদ করা হয়।

এ বিষয়ে উদয়ন দেওয়ার সাংবাদিকদের বলেন, উচ্ছেদ অভিযান একটি চলমান প্রক্রিয়া। এভাবে অবৈধ দখল হয়ে থাকা রাষ্ট্রীয় সম্পত্তি পর্যায়ক্রমে দখলমুক্ত করা হবে বলেও জানান তিনি।

স্থানীয় প্রভাবশালী একটি মহল সরকারি জমি দখল করে সেখানে দোকান নির্মাণ করে ব্যবসায়ীদের কাছে ভাড়া দিয়েছিল বলে জানা গেছে। তবে উচ্ছেদ অভিযানের আগে ওই ব্যবসায়ীদের চিঠি দিয়ে এ সম্পর্কে জানায় প্রশাসন। এর পরই অভিযান চালানো হয়। সকালে উচ্ছেদ অভিযান চলাকালে কল্যাণপুর ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা এস এম এ রাজ্জাকসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।