আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুমিল্লায় সুজন হত্যা মামলায় তিনজনের ফাঁসি

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১২.০৫.২০১৬

কুমিল্লার চান্দিনায় আলোচিত সুজন হত্যা মামলায় তিন বন্ধুকে ফাঁসির আদেশ দিয়েছেন কুমিল্লার একটি আদালত। ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন  আবুল কালাম, সবুজ মিয়া এবং তৌফিক।

কুমিল্লার অতিরিক্ত দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক নুরুন নাহার বেগম শিউলী এ আদেশ দেন। মামলার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি অতিরিক্ত পিপি আবু তাহের জানান, ২০১২ সালের ১৬ সেপ্টেম্বর সুজন এক লাখ ৬০ হাজার টাকা নিয়ে একটি মোটরসাইকেল কিনতে যাচ্ছিলেন। ‌এ সময় তার বন্ধু আবুল কালাম, সবুজ মিয়া এবং তৌফিক তাকে ফুঁসলিয়ে একটি মাহফিলে নিয়ে যায়। সেখানে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাকে অজ্ঞান করে এক লাখ ৬০ হাজার টাকা ও দুইটি মোবাইল নিয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় সুজনকে চান্দিনা মহিলা কলেজের পাশে একটি জমিতে নিয়ে ইট দিয়ে মাথায় আঘাত করে ও ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। হত্যার পাঁচ দিনের মাথায় ২১ সেপ্টেম্বর তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহত সুজনের মা জাহানারা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত তিনজনের ফাঁসির আদেশসহ ২৫ হাজার টাকা জরিমানার আদেশ দেন।