আজ রবিবার, ২০ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সাভারে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৩.০১.২০১৭

সাভারে সোহানা আক্তার সুমি নামে (১৪) এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে সাভারের আমিনবাজার ইউনিয়নের বেগুনবাড়ি এলাকার জনৈক মতুজ আলীর বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, সকালে নিজ ভাড়া বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে সুমির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে ওই কিশোরী মৃত্যুর আগে একটি চিরকুট লিখে গেছেন।

কিশোরীর মা মরিয়ম জানান, তার মেয়ে গত এক বছর আশুলিয়ার নরসিংহপুর এলাকায় গার্মেন্টসের বায়ার সাঈদ নামে এক ব্যক্তির বাড়িতে কাজ করতো। গত কয়েকদিন আগে ওই বাড়ির কাজ ছেড়ে দেন তার মেয়ে। মৃত্যুর আগে সুমি চিরকুটে সাইদের নাম লিখে গেছে বলেও জানান তিনি। এদিকে ওই গার্মেন্টসের বায়ার সাঈদের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিশোরীটি ফেনী জেলার ফুলগাজী থানার নিরপুর গ্রামের মোইয়াকুব মিয়ার মেয়ে।