আজ রবিবার, ২০ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

রাজধানীতে সড়ক দুঘর্টনায় নববধূ নিহত

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৭.০১.২০১৭

রাজধানীর বিমানবন্দরে রায়েরবাগ এলাকায় সড়ক দুঘর্টনায় নিহত হয়েছেন এক নববধূ।

শনিবার দুপুর ১২টার দিকে এ দুঘর্টনাটি ঘটে। নিহত রাহিদা আক্তার (১৯) কুমিল্লা জেলার দেবীদর পুলতলী এলাকার বাসিন্দা আবুল খায়েরের মেয়ে।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর রাহিদা ও জেলার গোপালগঞ্জের বাসিন্দা আল আমিনের বিয়ে হয়। তিনি চাকুরির সুবাদে নারায়ণগঞ্জের সাহেবেরপাড় এলাকায় বাসা ভাড়া করে থাকতেন। আজ দুপুরে তিনি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে চড়ে ঢাকার কচুক্ষেতে আসছিলেন। এক সময় তারা রায়েরবাগে আসলে পেছন থেকে একটি যাত্রীবাহি বাস ধাক্কা দেয়। এতে রাহিদা মোটর সাইকেল থেকে ছটকে পড়ে। পরে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়।

তাদের উদ্ধার করে দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক রাহিদাকে মৃত ঘোষণা করেন। আল আমিন চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া।