আজ সোমবার, ২৬ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মির্জাপুরে নৌকাডুবিতে একই পরিবারের নিহত ৩

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৭.০১.২০১৭

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার উপজেলার লতিফপুর ইউনিয়নের কোনাই নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। শনিবার ভোরে নদী থেকে একজনের ও বেলা ১১টার দিকে অপর দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- দক্ষিণ কদমা গ্রামের ছানোয়ার মিয়ার স্ত্রী ফুলখাতুন বেগম (৪৭), তার ছেলে আনোয়ার হোসেন (২৭) ও ছেলের স্ত্রী ফরিদা (২২)। মির্জাপুর দমকল বাহিনীর স্টেশন অফিসার আতাউর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে ফুল খাতুনের জামাই মারা গেলে তিনিসহ ১১ জন মির্জাপুর উপজেলার রানাশাল গ্রামে যান। দাফন শেষে রাতে বাড়ি ফেরার পথে কোনাই নদীতে তাদের নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে পারলেও ফুলখাতুন, তার ছেলে আনোয়ার ও আনোয়ারের স্ত্রী ফরিদা নিখোঁজ ছিলেন। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা সকালে ফুল খাতুনের ও দুপুরে আনোয়ার এবং তার স্ত্রী ফরিদার লাশ উদ্ধার করে।