আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২১.০৮.২০১৭

রাজবাড়ীতে আইনজীবীর চেম্বার থেকে সোমবার ফেনসিডিল উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা।

এ সময় কাজী আব্দুল কাদের (৩৫) নামে একজনকে আটক করা হয়। তিনি শহরের ১নং বেড়াডাঙ্গার কাজী আবুল কাশেমের ছেলে।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, রাজবাড়ী বাজারে হুগলী বেকারি দোকানের মধ্যে রাজবাড়ী জেলা বার অসোসিয়েশনের আইনজীবী অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন সালেহ ও তার ভাই অ্যাডভোকেট শেখ সাদির চেম্বার রয়েছে। তারা দুজন ওই বেকারির মালিক। তাদের কাছে তথ্য ছিল চেম্বারে ফেনসিডিল কেনা-বেচা হয়। এ তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাউসার হোসেনের উপস্থিতিতে ট্রাস্কফোর্স টিম গঠন করে ওই বেকারি ও চেম্বারটিতে অভিযান চালানো হয়। এ সময় ওই আইনজীবীর চেম্বারের মধ্যে টেবিলের ড্রয়ার থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়। একই সাথে তাদের সহযোগী কাজী কাদেরকে আটক করা হয়। এ সময় ওই ড্রয়ার থেকে মাদক বিক্রির ৩৫ হাজার ৫১০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত দুই আইনজীবীসহ আটক কাজী আব্দুল কাদেরের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করা হবে বলেও জানান তিনি। এদিকে এ বিষয়ে কথা বলার জন্য অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন সালেহের মোবাইলে একাধিক বার ফোন দেয়া হলে তা বন্ধ পাওয়া যায়।