আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৯.০৮.২০১৭

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মুদিপাড়া এলাকা থেকে নাজমা বেগম (৪০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুদিপাড়া এলাকার খাঁ-পাড়া এলাকার নিহতের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাজমা বেগম উপজেলার মুদিপাড়া এলাকার খাঁ-পাড়া এলাকার মৃত আব্দুল জলিল খাঁর স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল হাকিম জানান, নিহত নাজমা তার স্বামীর বাড়িতে একাই থাকতেন। মঙ্গলবার সকালে বাড়ির পাশের লোকজন ঘরের মেঝেতে নাজমার লাশ পড়ে থাকতে দেখে। পরে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুরে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাজমা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এঘটনায় কালিয়াকৈর থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।