আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৪.১১.২০১৭

রাজধানীর উত্তর বাড্ডায় জোড়া খুন পরিকল্পিতভাবে করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় নিহত জামিল শেখের স্ত্রীর সম্মতি ছিল। শনিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ।

তিনি জানান, গত বৃহস্পতিবার রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগ কবরস্থান রোডের ৩০৬ নম্বর বাসার ছাদ থেকে জামিল শেখ (৩৮) ও তার মেয়ে নুসরাত জাহানের (৯) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত জামিল শেখের ভাই মো. শামীম শেখ বাড্ডায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত জামিল শেখের স্ত্রী আরজিনা বেগম (৩০) ও সাবলেট ভাড়াটিয়া শাহিন মল্লিককে (২৬) আসামি করা হয়। পরে তাদের গ্রেফতার করে পুলিশ।

মোস্তাক আহমেদ জানান, নিহত জামিল শেখের স্ত্রী আরজিনার সাথে পরক্রিয়া সম্পর্ক ছিল শাহিনের। এ ঘটনার জের ধরে জামিল শেখকে হত্যা করা হয়। তবে হত্যা করার সময় তাদের মেয়ে বিষয়টি দেখে ফেলায় তাকেও শ্বাসরোধে হত্যা করা হয়। তিনি আরো জানান, নিহত জামিল শেখকে হত্যার পরিকল্পনায় তার স্ত্রী আরজিনাও জড়িত ছিলেন। প্রসঙ্গত, ঘটনার দিন ওই বাসার ছাদ থেকে প্রধান আসামি নিহত জামিল শেখের স্ত্রী আরজিনাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার সকালে খুলনা থেকে তার প্রেমিক শাহিনকে আটক করে পুলিশ।