আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সড়কে ডাকাতি, গ্রেপ্তার ৪

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৯.০৪.২০১৬

দেশের বিভিন্ন স্থানে সড়ক-মহাসড়কে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে ও আজ মঙ্গলবার সকালে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল গাফফারের নেতৃত্বে নরসিংদী ও গাজীপুরের বিভিন্ন স্থানে এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো, নরসিংদীর মনোহরদী উপজেলার পাচকান্দি গ্রামের রতন মিয়া (৩৮), পলাশ উপজেলার সানেরবাড়ি এলাকার অর্জুন বাদশা (৩৬), শিবপুর উপজেলার রুবেল (২৫),  ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ গ্রামের জরু মিয়া (৪৩)।

এসআই আব্দুল গাফফার জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি করত। বিশেষ করে ঢাকা-সিলেট ও গাজীপুর মহাসড়কে দুর্ধর্ষ ডাকাত হিসেবে এরা পরিচিত। দীর্ঘদিন ধরেই সংঘবদ্ধ চক্র হিসেবে এরা মহাসড়কে ডাকাতি করে আসছিল। তবে গোয়েন্দা তৎপরতা চালিয়ে সম্প্রতি এদের অবস্থান শনাক্ত করা সম্ভব হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সহযোগীদের অবস্থান জানতে এদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান এসআই আব্দুল গাফফার। গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় একটি ডাকাতির মামলা করা হয়েছে বলেও জানান তিনি।