Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd


বিনোদন ডেস্ক | তারিখঃ ২৩.০৮.২০১৫

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডয়ার (বিসিসিআই) সচিব অনুরাগ ঠাকুর বলেছেন, ভারত পাকিস্তানের সাথে কোনো দ্বিপক্ষীয় ক্রিকেট সিরিজ খেলবে না।

আন্ডার ওয়াল্ডের ডন দাউদ ইব্রাহিমকে পাকিস্তান আশ্রয় দেয়ার কারণে এ সিরিজ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। খবর ডন নিউজের।
মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী দাউদ ইব্রাহিমকে পাকিস্তান সহযোগিতা করছে বলে প্রতিনিয়তই অভিযোগ করে আসছে ভারত। কিন্তু পাকিস্তান বরাবরই সে অভিযোগ অস্বীকার করে আসছে।
১৯৯৩ সালে ভারতের মুম্বাই শহরে সিরিজ বোমা হামলার সাথে দাউদ ইব্রাহিম জড়িত আছেন বলে অভিযোগ করা হচ্ছে। তাছাড়া ১৯৯২ সালে বাবরি মসজিদে হামলার সাথেও সে জড়িত আছে বলে অভিযোগ করা হচ্ছে।
এদিকে ক্রিকেট বোর্ডের সচিবের পাশাপাশি বিজেপি সরকারের সংসদ সদস্যের দায়িত্বও পালন করছেন অনুরাগ ঠাকুর। নিজের টুইটার অ্যাকাউন্টে অনুরাগ বলেন, দাউদ এখন করাচিতে। জাতীয় নিরাপত্তা উপদেষ্টা (এনএসএ) বিচ্ছিন্নতাবাদীদের সাথে আলোচনা করতে চাচ্ছে। আসলে কী তারা শান্তি চায়। আর এ অবস্থায় তাদের সাথে ক্রিকেট খেলার কোনো প্রশ্নই আসে না।’
চলতি বছরের ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে ভারত-পাকিস্তান সিরিজ হওয়ার কথা ছিল। কিন্তু অনুরাগ ঠাকুরের এ টুইটার বার্তার পর সে সিরিজ যে হচ্ছে না সেটা এক রকম নিশ্চিতই।
প্রসঙ্গত, ২০০৭ সাল থেকে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনো দ্বিপক্ষীয় টেস্ট সিরিজ অনুষ্ঠিত হয়নি। তবে ২০১২ সালের ডিসেম্বর থেকে ২০১৩ সালের জানুয়ারিতে দুই দেশের মধ্যে ২টি টিটোয়েন্টি ও ৩টি ওয়ানডে ম্যাচের সিরিজ অনুষ্ঠিত হয়। এর পর দুই দেশের মধ্যে আর
কোনো দ্বিপক্ষী সিরিজ হয়নি।