Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd


বিনোদন ডেস্ক | তারিখঃ ২৪.০৮.২০১৫

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন বলিউডে দীর্ঘদিনের। যদিও সিদ্ধার্থ-আলিয়া এ নিয়ে মুখ খোলেননি এত দিন।

তবে এ বার সিদ্ধার্থর কথায় তাঁদের রিয়েল লাইফ প্রেমেরই আঁচ পেল বলিউড। তাঁর কথায়, ব্যক্তিগত জীবনে আলিয়ার সঙ্গে আমার সম্পর্ক খুব পবিত্র। আমাদের অফস্ক্রিন সম্পর্ক নিয়ে যে যা খুশি বলুক, চাইলেই তো আর কারুর মুখ বন্ধ করা যায় না।
কর্ণ জোহরের পরিচালনায় স্টুডেন্টস অফ দ্য ইয়ার এ তাঁদের জুটি জনপ্রিয় হয়েছিল। তার পর থেকেই তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও গুঞ্জন শুরু হয়। তবে ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন ব্রাদার্স এর নায়ক। প্রথম ছবির পর আলিয়ার সঙ্গে আসন্ন কপূর এন্ড সনস ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ। তিনি জানিয়েছেন, স্টুডেন্টস অফ দ্য ইয়ার এর পর আমরা দুজনেই অনেকটা পথ এসেছি। আমাদের কাজের ধরনও অনেক বদলে গিয়েছে। কমেডি ছবি কাপুর এন্ড সনস্ এ আবার এক সঙ্গে কাজ করলাম। দারুণ এনজয় করেছি।
এই ছবিতে ঋষি কপূরের সঙ্গে কাজ করেও উচ্ছ্বসিত নায়ক। ঋষি সিদ্ধার্থর দাদুর ভূমিকায় অভিনয় করেছেন। ২০১৬-এর ১৮ মার্চ মুক্তি পাবে ছবিটি। ফের সিদ্ধার্থ-আলিয়ার রিল লাইফ রোমান্স দেখবার সুযোগ পাওয়া যাবে। তবে তাঁদের রিয়েল লাইফেও সে সুযোগ এসেছে বলেই মনে করা হচ্ছে।