আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কেন্দুয়ায় ভোট নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬, আটক ২

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৫.০৪.২০১৬

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পিজাহাতি গ্রামে সদস্য পদে জয়ী প্রার্থী ও পরাজিত প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন।

এ ঘটনায় পুলিশ উপজেলার রায়পুর গ্রামের রফিকুল ইসলাম (৫০) ও রুবেল মিয়া (২২) নামে দুজনকে আটক করেছে।

গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনায় আহতরা হচ্ছেন উপজেলার পিজাহাতি গ্রামের শফি বাঙালি (৫০), নূরে কামাল (১৪), বাবলু বাঙালি, নেছার আহম্মদ, ফুরকান ও মিলন। আহতদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এঁদের মধ্যে গুরুতর আহত  শফি  বাঙালি ও নূরে কামালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত শনিবার রাতে মাসকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী সদস্য প্রার্থী পিজাহাতি গ্রামের ওয়াদুদ মিয়ার লোকজন পরাজিত সদস্য প্রার্থী ফরিদ বাঙালির সমর্থক মাইনুদ্দিনের বাড়িতে হামলা চালায়।

পরের দিন সন্ধ্যায় মাইনুদ্দিনের বাড়িতে আবারও হামলা চালালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান ওসি।