আজ বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * শোকের দিনে খালেদা জিয়ার জন্মদিন পালন চলতে থাকলে বিএনপির সঙ্গে আলোচনা নয়: কাদের * মৌলভীবাজারের রাজনগরে যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ওপর হামলার অভিযোগ * গাজীপুরের টঙ্গীর রাস্তায় দুইজনের লাশ; পুলিশের ধারণা, তারা গাড়িচাপায় নিহত হয়েছে * ঢাকার পান্থপথে একটি আবাসিক হোটেলে পুলিশের অভিযানে সন্দেহভাজন জঙ্গি নিহত * আত্মসমর্পণের আহ্বানে সাড়া না দিয়ে ওই ‘জঙ্গি’সুইসাইড ভেস্টে বিস্ফোরণ ঘটায়: পুলিশ * নিহত যুবক খুলনা বিএল কলেজের ছাত্র, বাড়ি ডুমুরিয়ায়; পুলিশ বলছে, সে নব্য জেএমবির সদস্য

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ দুজন গ্রেপ্তার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া দুজন হলেন—সদর উপজেলার কাকুয়া গ্রামের রফিক মিয়া ও মামুন সরকার। তাঁদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি,  চারটি ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ার বীরপুশিয়া এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় রফিক ও মামুনকে আটক করা হয়।টাঙ্গাইল র‌্যাব ১২-এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গ্রেপ্তার হওয়া দুজন দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।