আজ শনিবার, ২২ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ দুজন গ্রেপ্তার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া দুজন হলেন—সদর উপজেলার কাকুয়া গ্রামের রফিক মিয়া ও মামুন সরকার। তাঁদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি,  চারটি ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ার বীরপুশিয়া এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় রফিক ও মামুনকে আটক করা হয়।টাঙ্গাইল র‌্যাব ১২-এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গ্রেপ্তার হওয়া দুজন দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।