আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ দুজন গ্রেপ্তার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া দুজন হলেন—সদর উপজেলার কাকুয়া গ্রামের রফিক মিয়া ও মামুন সরকার। তাঁদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি,  চারটি ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ার বীরপুশিয়া এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় রফিক ও মামুনকে আটক করা হয়।টাঙ্গাইল র‌্যাব ১২-এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গ্রেপ্তার হওয়া দুজন দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।