Thursday 27th of April 2017

সদ্য প্রাপ্তঃ

৯ জুলাই বাংলাদেশে আসছে পাকিস্তান * মুক্তিযোদ্ধারা পাচ্ছেন ৫ বছরের মাল্টিপল এন্ট্রি ভিসা * আত্মহত্যা করলেন সাবেক রঞ্জি ক্রিকেটার * পরিবর্তন আসছে কলেজে ভর্তি প্রক্রিয়ায় * ৪ মে এসএসসির ফল প্রকাশ * মোহাম্মদপুরে গলিত লাশ উদ্ধার * এবার ফেসবুক লাইভে বাবার হাতে মেয়ে খুন * উপকূলে মার্কিন সাবমেরিন, লাইভ ফায়ার চালাচ্ছে উ.কোরিয়া * ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ফাইলেরিয়া মুক্ত রাষ্ট্র হবে : স্বাস্থ্যমন্ত্রী

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

টাঙ্গাইলে অস্ত্র-গুলিসহ দুজন গ্রেপ্তার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৬.০৪.২০১৬

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার হওয়া দুজন হলেন—সদর উপজেলার কাকুয়া গ্রামের রফিক মিয়া ও মামুন সরকার। তাঁদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি,  চারটি ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ার বীরপুশিয়া এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় রফিক ও মামুনকে আটক করা হয়।টাঙ্গাইল র‌্যাব ১২-এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গ্রেপ্তার হওয়া দুজন দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।