Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd

রবির নতুন সেবা কেন্দ্র চালু
তথ্যপ্রযুক্তি ডেস্ক | তারিখঃ ০৫.১০.২০১৫

গ্রাহকের আরও কাছাকাছি পৌঁছাতে মালিবাগ, বনশ্রী, যাত্রাবাড়ী ও নরসিংদীতে রবি সেবা কেন্দ্র চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

রবির নতুন সেবা কেন্দ্রগুলো এমনভাবে সাজানো হয়েছে, এখান থেকে গ্রাহক তার কাঙ্খিত সেবা বা পণ্য, যেমন ভয়েস, প্রযুক্তি পণ্য, ভ্যালু অ্যাডেড সার্ভিস ও ডাটা বান্ডল গ্রহণ করতে পারেন।সঠিক সিম নিবন্ধন নিশ্চিত করতে এই গ্রাহক সেবা কেন্দ্রগুলোতে নিয়মানুগভাবে নতুন গ্রাহককে সংযোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে কোম্পানি। এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থানে আরও রবি সেবা কেন্দ্র চালুর পরিকল্পনা রয়েছে অপারেটরটির।ডাটা ও স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নেয়ার জন্য এই রবি সেবা কেন্দ্রগুলোতে চালু করা হয়েছে আলাদা বিভাগ। এছাড়া গ্রাহকদের যেন সময় নষ্ট না হয় এজন্য সেন্টারগুলোতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার এবং সেবার মান যাচাইয়ের জন্য তাৎক্ষণিক প্রতিক্রিয়া গ্রহণের প্রক্রিয়া চালু হয়েছে।এ ৪টি কেন্দ্র ছাড়াও ২০১৫ সালে চট্টগ্রাম ও কুমিল্লা এলাকায় ১১টি রবি সেবা কেন্দ্র চালু করা হয়েছে। নতুন কেন্দ্রগুলো চট্টগ্রামের রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, সীতাকুণ্ড, রাউজান, চকোরিয়া, টেকনাফ ও চট্টগ্রাম ইপিজেডে এবং কুমিল্লায় কুমিল্লা ক্যান্টনমেন্ট ও চান্দিনায় চালু করা হয়েছে।
দেশজুড়ে পরিচালিত রবি সেবা কেন্দ্রগুলোর মাধ্যমে মানসম্মত গ্রাহক সেবা প্রদান করছে অপারেটরটি। এই কেন্দ্রগুলোর মাধ্যমে রবি অসংখ্য গ্রাহকের কাছে পৌঁছে গেছে। সারাদেশে অপারেটরটির সুদৃঢ় অবস্থান নিশ্চিত করতে রবি সেবা কেন্দ্রগুলো সার্বিক ও সর্বোচ্চ স্বাচ্ছন্দ্যময় সেবা প্রদান করে যাচ্ছে।