আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

টঙ্গীতে জোড়াখুন: ২৪ জনের বিরুদ্ধে মামলা

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

টঙ্গীতে দুই যুবক খুনের ঘটনায় এক বিএনপি নেতাসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

টঙ্গী মডেল থানার এসআই মো. সিদ্দিকুর রহমান জানান, নিহত শরিফুলের মা ইয়ানূর বেগম রোববার রাতে মামলাটি দায়ের করেন।
 
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোববার বিকালে আটক অপু, সোহেল ও শাহীনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। শনিবার রাতে টঙ্গীর এরশাদনগর এলাকায় শরীফুল ইসলাম ও জুম্মন মিয়া নামের ওই  দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়। রোববার সকালে সাত্তারনগর এলাকার একটি ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
 
তাদের একজনকে গভীর রাতে ‘বাড়ি থেকে ডেকে’ নেয়া হয় এবং তা ‘দেখে ফেলায়’অন্যজনকে ধরে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের ভাষ্য। এসআই সিদ্দিকুর বলেন, “মামলার এজাহারে মোট ২৪ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে স্থানীয় এক বিএনপি নেতাকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করা হয়ছে।”
 
তবে তদন্তের স্বার্থে আসামিদের কারো নাম প্রকাশ করতে রাজি হননি তিনি। মামলার এজাহারে বলা হয়েছে, পূর্ব শত্রুতার জেরে এরশাদ নগর এলাকার ১২ জন লোক পরিকল্পিতভাবে শরীফ হোসেন ও জুম্মন মিয়াকে কুপিয়ে হত্যা করেছে। এ মামলার তদন্তের দায়িত্ব পাওয়া টঙ্গী মডেল থানার পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, “প্রাথমিকভাবে বাদীর সঙ্গে কথা বলেছি। আটক তিনজনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।”