আজ সোমবার, ২৪ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক.কম
তারিখঃ২৪.০৩.২০১৫

মাগুরার মঘীরঢালে ট্রাকে পেট্রোলবোমায় ৯ শ্রমিক হতাহতের ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলরসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মাগুরা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আব্দুস সালাম বাদী হয়ে রবিবার এ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নিকুঞ্জ কুমার কুণ্ডু সোমবার বিডিনিউজডেস্ককে জানান- বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা এ মামলার তদন্ত শুরু হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমেদকে। এ ছাড়া সহ-সভাপতি মনোয়ার হোসেন খান, পৌর বিএনপি সহ-সভাপতি ও কাউন্সিলর মাসুদ হাসান খান কিজিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৪২ নেতাকর্মীকে মামলার আসামি করা হয়েছে।
প্রসঙ্গত, শনিবার রাত ৮টার দিকে মাগুরার মঘীরঢাল এলাকায় একটি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোলবোমা নিক্ষেপ করে। এ সময় মাগুরা সদর উপজেলার মালিকগ্রামে ৯ ট্রাকশ্রমিক দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে রওশন আলীর মৃত্যু হয়। এ ছাড়া বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার শাকিল মোল্লা ও আব্দুল মতিন মারা যান।