আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৩.০৯.২০১৭

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায়

আহত শাহানুর ইসলাম (৪২) নামে আরও ১ জনের মৃত্যু হয়েছে। নিহত শাহানুর ইসলাম সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কেরামত আলীর সমর্থক এবং বাখইল গ্রামের মারফত মন্ডলের ছেলে।

মঙ্গলবার রাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই ঘটনায় দুইজন নিহত হয়। কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামের আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বিল্লাল হোসেন ও এনামুল হক নামে দুইপক্ষের দুই জন নিহত হন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হন। পুলিশ এ ঘটনায় ওই দিনই ঝাউদিয়া ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলীসহ ১৩ জনকে আটক করে। ঘটনার পর দিন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উপ-পরিদর্শক কমলেশ বাদী হয়ে ১০০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০০-৪০০ জনকে আসামি করে মামলা করেন।