আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৪.১০.২০১৭

ঝিনাইদহ শহরের বাসটার্মিনাল এলাকা থেকে ৫’শ বোতল ফেনসিডিলসহ মিলন হোসেন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে

আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার গভীর রাতে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। মিলন হোসেন মহেশপুর উপজেলার পারগোপালপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিলন হোসেনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫’শ বোতল ফেনসিডিল। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, পুলিশের বিশেষ অভিযানে জেলার বিভিন্ন উপজেলা থেকে ৫৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে সদর উপজেলা থেকে ২০ জন, শৈলকুপা থেকে ২১ জন, হরিণাকুন্ডু থেকে ৪ জন, কালীগঞ্জ থেকে ১ জন, কোটচাঁদপুর থেকে ১ জন ও মহেশপুর উপজেলা থেকে ১২ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।