Sunday 30th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** শিবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ নিহত চারজনের লাশ বেওয়ারিশ হিসেবে দাফন * রাজশাহীতে অফিসার্স মেসে সহকারী পুলিশ কমিশনারের গলায় ফাঁস দেওয়া লাশ * যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন আবৃত্তিশিল্পী মুক্তিযোদ্ধা কাজী আরিফ ক্লিনিক্যালি ডেড, বলেছেন তার মেয়ে * গাজীপুরের শ্রীপুরে ট্রেনের ধাক্কায় বাবা-মেয়ে নিহত * দিনাজপুরে চাল কলে বয়লার বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু, মোট নিহত ১৬ * পটুয়াখালীতে স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে জলদস্যু আলিফ ও কবিরাজ বাহিনীর আত্মসমর্পণ * ঝড়ে সিলেট স্টেডিয়ামের ব্যাপক ক্ষতি, ভেঙে পড়েছে অবকাঠামোর প্রায় এক-তৃতীয়াংশ কাচ * প্রেসিডেন্ট পদে প্রার্থী হওয়ার সম্ভাবনা নাকচ করেছেন যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভোমরা স্থল বন্দরের কার্যক্রম ৩ দিন বন্ধ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৩.০৩.২০১৬

হিন্দু সম্প্রদায়ের দোল পূজা ও হলি উৎসব উপলক্ষে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বুধবার থেকে টানা তিন দিন বন্ধ থাকবে।

আগামী (২৬ মার্চ) শনিবার থেকে যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম চলবে। ফলে আজ থেকে তিনদিন পর্যন্ত ছুটির ফাঁদে পড়েছে ভোমরা স্থল বন্দর।

ভোমরা স্থল বন্দর শুল্ক স্টেশনের সহকারী পরিচালক শরিফ আল আমিন জানান, হিন্দু সম্প্রদায়ের দোল পূজা ও হলি উৎসব উপলক্ষে ভারতের কাস্টমস ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন বুধবার ও বৃহস্পতিবার দুই দেশের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি তারা বাংলাদেশ কাস্টমস ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে লিখিতভাবে জানিয়েছেন। সে কারণে বুধবার ও বৃহস্পতিবার এই দুইদিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। সেই সঙ্গে শুক্রবার সরকারি ছুটি থাকায় এই দিনও আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

ভোমরা স্থল বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।