আজ বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভোমরা স্থল বন্দরের কার্যক্রম ৩ দিন বন্ধ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৩.০৩.২০১৬

হিন্দু সম্প্রদায়ের দোল পূজা ও হলি উৎসব উপলক্ষে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বুধবার থেকে টানা তিন দিন বন্ধ থাকবে।

আগামী (২৬ মার্চ) শনিবার থেকে যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম চলবে। ফলে আজ থেকে তিনদিন পর্যন্ত ছুটির ফাঁদে পড়েছে ভোমরা স্থল বন্দর।

ভোমরা স্থল বন্দর শুল্ক স্টেশনের সহকারী পরিচালক শরিফ আল আমিন জানান, হিন্দু সম্প্রদায়ের দোল পূজা ও হলি উৎসব উপলক্ষে ভারতের কাস্টমস ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন বুধবার ও বৃহস্পতিবার দুই দেশের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি তারা বাংলাদেশ কাস্টমস ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে লিখিতভাবে জানিয়েছেন। সে কারণে বুধবার ও বৃহস্পতিবার এই দুইদিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। সেই সঙ্গে শুক্রবার সরকারি ছুটি থাকায় এই দিনও আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

ভোমরা স্থল বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।