আজ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

হরতালে খুলনায় জীবনযাত্রা স্বাভাবিক

বিডিনিউজডেস্ক ডেস্ক | ২৮.০৩.২০১৬

 

‘সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেওয়ার চক্রান্তের’ প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল খুলনায় ঢিলে-ঢালাভাবে চলছে।

সকাল থেকে নগরীতে জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে।
সোমবার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে শুরু হওয়া এ হরতালে শহরের সড়কগুলোতে সব ধরনের যানবাহন চলতে দেখা গেছে।
হরতালের মধ্যেই কর্মজীবী মানুষদের কাজে বের হতে দেখা গেছে। অফিস-আদালত, কল-কারখানা, দোকানপাট যথারীতি খুলেছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।খুলনা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোনা বাংলানিউজকে জানান, হরতালে খুলনায় সব ধরনের যানবাহন চলাচল করছে।