আজ শনিবার, ২২ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

খাদ্য কর্মকর্তাকে মারধর, যুবলীগকর্মীকে সাজা

বিডিনিউজডেস্ক ডেস্ক | ৩০.০৩.২০১৬

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোফাখখারুল ইসলামকে মারপিটের দায়ে মশিউর রহমান রানা (৩২) নামে এক

যুবলীগকর্মীকে এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

নির্বাহী হাকিম ও দামুড়হুদা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. ফরিদুর রহমান আজ বুধবার সন্ধ্যায় আসামির উপস্থিতিতে এই দণ্ডাদেশ দেন। মশিউর রহমান রানার বাড়ি দামুড়হুদার ফকিরপাড়া গ্রামে।

ভ্রাম্যমাণ আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মশিউর রহমান ও তাঁর শ্বশুর আরিফুর রহমান আজ বুধবার সকাল সাড়ে ১০টায় দামুড়হুদা উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে যান এবং খাদ্য কর্মকর্তা মোফাখখরুল ইসলামকে অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করেন। মারধরের কারণে ওই খাদ্য কর্মকর্তা অচেতন হয়ে যান। পরে তাঁকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সন্ধ্যায় স্থানীয় লোকজন রানাকে ধরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।