Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

প্রিয় তারকাদের ঈদ আনন্দ

বিডিনিউজডেস্ক.কম
তারিখঃ ১৯.০৭.২০১৫ 

সারাবছর ব্যস্ত থাকলেও ঈদের দিনে উদযাপন ছাড়া বাড়তি কাজ থাকে না চলচ্চিত্র তারকাদের।

নায়ক রাজ রাজ্জাক : দীর্ঘদিন ধরে নায়ক রাজ শারিরীক নানা জটিলতায় ভুগলেও ঈদের দিন ছেলের হাত ধরে হাঁটতে বেরিয়েছেন, জানালেন ছোট ছেলে সম্রাট। এ চলচ্চিত্র তারকা আরও জানান, বিশেষ এ দিনে বাবার শারিরীক অবস্থার উন্নতি ঈদ আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

ওমর সানী-মৌসুমী : জনপ্রিয় তারকা জুটি ওমর সানী ও মৌসুমী কাতারে ঈদ উদযাপন করছেন। সেখানে প্রবাসী বাঙালীদের এক অনুষ্ঠানে যোগ দিতে আরও গিয়েছিলেন কুমার বিশ্বজিৎ ও এসআই টুটুল। উদযাপন শেষে ফেরার অপেক্ষায় আছেন বলে জানালেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

শাকিব খান-অপু বিশ্বাস : দেশের সবচেয়ে জনপ্রিয় তারকা জুটি শাকিব ও অপু বিশ্বাস ঢাকায় ঈদ করছেন। ঈদে তাদের ‘লাভ ম্যারেজ’ নামের চলচ্চিত্র মুক্তি পেয়েছে। পরিবার ভক্তানুরাগীদের সঙ্গে কুশল বিনিময় করার পাশাপাশি চলচ্চিত্রটির খোঁজ-খবর নিচ্ছেন বলে পৃথক পৃথকভাবে জানিয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

অনন্ত-বর্ষা : তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষার নতুন চলচ্চিত্র মুক্তি না পেলেও এবারের ঈদ একটু অন্যরকম। সন্তান আরিজের আগমন এ বাড়তি আনন্দের কারণ বলে জানালেন অনন্ত। আরিজ ও আত্মীয়দের সঙ্গেই সারাদিন কাটাবেন তারা। মাহি : আলোচিত নায়িকা মাহির ‘অগ্নি ২’ মুক্তি পেয়েছে। সে কারণে হলে হলে ঘুরেই তার সারাদিন কাটছে।

পরী মনি : সারাদিন বাসাতেই কাটবে পরী মনির। সন্ধ্যায় ফাঁকা ঢাকায় বন্ধুদের নিয়ে ঘুরতে যাবেন।

ইমন : এবারের ঈদ ইমনের জন্য অন্যরকম। ৬ বছর পর ঈদে তার চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যে কারণে বেশ উত্তেজনা অনুভব করছেন। সকাল থেকেই আত্মীয়-স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করছেন, বিকেলে কোনো একটি হলে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখবেন।