Saturday 3rd of December 2016

সদ্য প্রাপ্তঃ

***বাংলাদেশ ভারত সীমান্তে স্মার্ট বেড়া,উঠিয়ে নেওয়া হচ্ছে বিএসএফ টহল***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

ঝিনাইদহে হঠাৎ উল্টে গেল বাস, নিহত ২

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০২.০৪.২০১৬

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ চিনিকলের সামনে যশোরগামী রূপসা পরিবহনের যাত্রীবাহী বাস হঠাৎ উল্টে গিয়ে দুজন নিহত ও অন্তত ২০ জন আহত

হয়েছে। আজ শনিবার বিকেল ৪টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বাসের চালক হানেফ আলী (৪০) ও সুপারভাইজার হাসেম আলী (৪৫)।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) এমরান হোসেন ঘটনাস্থল থেকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারায় এবং চিনিকলের গেটে আঘাত করে উল্টে যায়। খবর পেয়ে দ্রুত যশোর, ঝিনাইদহ, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে উদ্ধারকাজ পরিচালনা করে। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলেও জানান তিনি।

আহতদের মধ্যে সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোবারকগঞ্জ চিনিকলের গেটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে যশোরগামী বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-০২৯৩) সুগারমিলের মেইন গেটে ধাক্কা দিয়ে প্রাচীর ভেঙে ভেতরে ঢুকে উল্টে যায়। দুর্ঘটনার বিকট শব্দে এলাকা কেঁপে ওঠে এবং বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

আটকে পড়া যাত্রীদের চিৎকারে চিনিকলের শ্রমিক-কর্মচারী ছাড়াও পাশের পাড়ার লোকজন ছুটে আসে। ঘটনাস্থলেই নিহত হন বাসের চালক ও সুপারভাইজার। আহত যাত্রীর মধ্যে অন্তত সাতজনের হাত-পা ভেঙে গেছে। ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার উদ্ধারকাজ তদারকি করেন।

ঝিনাইদহ ফায়ার স্টেশনের পরিদর্শক মিয়ারাজ বলেছেন, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।