আজ বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * শোকের দিনে খালেদা জিয়ার জন্মদিন পালন চলতে থাকলে বিএনপির সঙ্গে আলোচনা নয়: কাদের * মৌলভীবাজারের রাজনগরে যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ওপর হামলার অভিযোগ * গাজীপুরের টঙ্গীর রাস্তায় দুইজনের লাশ; পুলিশের ধারণা, তারা গাড়িচাপায় নিহত হয়েছে * ঢাকার পান্থপথে একটি আবাসিক হোটেলে পুলিশের অভিযানে সন্দেহভাজন জঙ্গি নিহত * আত্মসমর্পণের আহ্বানে সাড়া না দিয়ে ওই ‘জঙ্গি’সুইসাইড ভেস্টে বিস্ফোরণ ঘটায়: পুলিশ * নিহত যুবক খুলনা বিএল কলেজের ছাত্র, বাড়ি ডুমুরিয়ায়; পুলিশ বলছে, সে নব্য জেএমবির সদস্য

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

আ. লীগের মনোনয়ন নিয়ে মারামারি, গুলিবিদ্ধ ১

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০৪.০৪.২০১৬

ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সময় একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১০ জন।   

আজ সোমবার সকাল ১০টায় ইউনিয়নের মধুনাথপুর (তালতলা হরিপুর) গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, দোগাছি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফয়েজুল্লাহ ফয়েজ এবং আওয়ামী লীগ নেতা ইসাহাক আলী জোয়ার্দারের মধ্যে আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের মনোনয়ন নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। 

এর জের ধরে আজ সকাল ১০টার দিকে উভয় পক্ষের লোকজন ঢাল-সড়কি, অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২টি শটগানের গুলি ছোড়ে।
এ সময় মধুনাথপুর গ্রামের ওষুধ ব্যবসায়ী মফিজ উদ্দিন মণ্ডল গুলিবিদ্ধ হন। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর ১২টার দিকে স্থানান্তর করা হয়েছে। আহতদের মধ্যে পাঁচজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ওসি আরো জানান, সংঘর্ষের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।