আজ সোমবার, ২১ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

বিডিনিউজডেস্ক ডেস্ক | ১০.০৪.২০১৬

সাতক্ষীরার দৈনিক ‘সাতনদী’র সম্পাদক হাবিবুর রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়েরকৃত মামলার প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে তাঁরা প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছেন।  আজ রোববার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলার সাত উপজেলা থেকে আগত সাংবাদিকরা এক মানববন্ধনে অংশ নেন। 

মানববন্ধনে হাবিবুরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করতে ১৫ দিনের আলটিমেটাম দিয়েছেন সাংবাদিকরা। তাঁরা বলেছেন, এই সময়ের মধ্যে মামলা প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে। মানববন্ধনে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ। এতে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সুভাষ চৌধুরী, সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, এম কামরুজ্জামান, মমতাজ আহমেদ বাপী, রামকৃষ্ণ চক্রবর্তী, হাফিজুর রহমান মাসুম, মাধব দত্ত, আশেক-ই-এলাহী, আবদুল জলিল, আবুল কাশেম, অসীম চক্রবর্তী প্রমুখ।