আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বাগেরহাটে স্কুলছাত্র হত্যায় ৩ জনের যাবজ্জীবন

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৫.০৪.২০১৬

বাগেরহাটে স্কুলছাত্র রাজু হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বাগেরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক মো. জাকারিয়া হোসেন আজ সোমবার দুপুরে এই রায় দেন।

দণ্ডাদেশ পাওয়া ব্যক্তিরা হলেন বাগেরহাট শহরের সরুই এলাকার সুমন হাওলাদার, নাগেরবাজারের শামীম চৌধুরী, খারদ্বার গ্রামের জামাল শেখ। এর মধ্যে জামাল শেখ পলাতক।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৫ সালের ২৯ জুন বিকেলে বাগেরহাট সরকারি পিসি কলেজের পেছনের ব্রিজের কাছে স্কুলছাত্র রাজুকে আসামিরা ধরে নিয়ে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলে সে মারা যায়। এই ঘটনায় রাজুর বাবা বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা করেন।

এই ঘটনার তিন মাস পর ২২ সেপ্টেম্বর বাগেরহাট সদর থানার উপপরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন তিনজনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দেন। মামলার দীর্ঘ কার্যক্রম ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ যাবজ্জীবন সাজার রায় দেন। একই সঙ্গে আদালত অভিযুক্তদের প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দেন।