আজ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুষ্টিয়ায় প্রাক-নির্বাচনী সহিংসতায় নিহত ১

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৮.০৪.২০১৬

আগামী ৭ মে চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নে প্রাক-নির্বাচনী সহিংসতায় এক ব্যক্তি নিহত হয়েছেন।

আহত হয়েছেন অন্তত ১৫ জন। এ ঘটনায় আহত ব্যক্তিদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির নাম লাল্টু মোল্লা (৪০)। তার বাড়ি দহকুলা গ্রামে। বাবার নাম সোহরাব মোল্লা। আজ বৃহস্পতিবার সকালে আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়। স্থানীয় বাসিন্দারা জানান, সকাল সাড়ে ৮টার দিকে আলামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাসের লোকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ সিরাজ উদ্দিনের লোকজনের ওপর অতর্কিতে হামলা চালায়। এর জের ধরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে। লাল্টু মোল্লার নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে আবার উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে সংঘর্ষ বাধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাল্টু মোল্লার মৃত্যুর জন্য তার পরিবার আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামানকে দায়ী করেছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ সিরাজ অভিযোগ করে বলেন, আক্তারুজ্জামানের লোকজন পরিকল্পিতভাবে এই হামলা চালিয়ে তার এক কর্মীকে হত্যা করেছে। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি। অভিযোগের বিষয়ে জানতে আক্তারুজ্জামানের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও, তিনি তা ওঠাননি।