আজ শুক্রবার, ২৩ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার এক আসামির মৃত্যু * ক্রেতা সেজে দোকান থেকে মালামাল চুরির অভিযোগে চট্টগ্রামে তিন জন গ্রেপ্তার * দেশের চাহিদার ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হয়: সংসদে স্বাস্থ্যমন্ত্রী * লন্ডনে হামলাকারী দুইজনের নাম জানিয়েছে পুলিশ * সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি লতিফুর রহমান মারা গেছেন

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

খুলনার অপহৃত যুবক সুন্দরবন থেকে উদ্ধার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৮.০৪.২০১৬

খুলনার অপহৃত যুবক আনোয়ার হোসেন রিপনকে (২২) ২৩ দিন পর সুন্দরবনের চরের খাল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত পৌনে ২টার দিকে র‌্যাব-৬ সদস্যরা তাকে উদ্ধার করে।
রিপন খুলনা বিএল কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তিনি দৌলতপুর থানার পাবলা মোল্লার মোড়ে একটি মেসে ভাড়া থাকতেন। তিনি নাটোরের নলডাঙ্গা উপজেলার সড়কুতিয়া গ্রামের মো. আক্তারুজ্জামান বকুলের ছেলে।
র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানির স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. নূরুজ্জামান জানান, ৪ এপ্রিল মেস থেকে নগরীর দৌলতপুর বাজারে বই কেনার উদ্দেশ্যে অটোরিকশায় যাওয়ার সময় পথে রিপনকে অপরহণ করা হয়। এ ঘটনায় তার বড় ভাই মো. আশরাফুজ্জামান রেন্টু ৬ এপ্রিল দৌলতপুর থানায় সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে ১৭ এপ্রিল অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে একটি মামলা করা হয়। মো. আশরাফুজ্জামান রেন্টু ৮ এপ্রিল র‌্যাব-৬ এর পরিচালক বরাবর একটি অভিযোগ করেন। পরে রিপনের মোবাইল নম্বর ট্র্যাকিংসহ ব্যাপক তল্লাশি চালান। অপহরণকারীরা র‌্যাবের অনুসন্ধান কার্যক্রম টের পেয়ে অপহৃত রিপনকে সুন্দরবনের চরের খাল এলাকায় ফেলে রেখে যায়। র‌্যাব সদস্যরা সেখান থেকে রিপনকে উদ্ধার করে দৌলতপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।