আজ বুধবার, ২৬ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শালিখায় আওয়ামী লীগ প্রার্থীর গাড়ি লক্ষ্য করে গুলি

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৫.০৫.২০১৬

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিমের প্রচার গাড়ি লক্ষ্য করে আজ বৃহস্পতিবার গুলি ছুড়েছে দুর্বৃত্তরা।

আওয়ামী লীগদলীয় বিদ্রোহী প্রার্থী ফিরোজ হোসেনের পক্ষে জনৈক সোনা কাজী ও তার লোকজন এ গুলি ছুড়েছে বলে আব্দুল হালিমের অভিযোগ। তবে এতে কেউ হতাহত হয়নি। আব্দুল হালিম অভিযোগ করে জানান, সকালে নির্বাচনী কাজে যাওয়ার জন্য তিনি তাঁর গ্রাম বামনখালির নিজ বাড়ি থেকে বের হচ্ছিলেন। এ সময় বাড়ির বাইরে থাকা মাইক্রোবাস লক্ষ্য করে সোনা কাজী ও তার লোকজন গুলি করে পালিয়ে যায়। তাদের ছোড়া গুলিতে মাইক্রোবাসের একটি কাচ ছিদ্র হয়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। আওয়ামী লীগদলীয় বিদ্রোহী প্রার্থী শেখ ফিরোজ হোসেনের পক্ষে সোনা কাজী এ গুলি ছুড়েছেন বলে তিনি অভিযোগ করেন। তিনি ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস নিয়ে মাগুরা পুলিশ সুপার কার্যালয়ে এসেছেন ও শালিখা থানায় মামলা দায়ের করেছেন। মাগুরার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় বলেন, "ঘটনাস্থলে কোনো গুলির খোসা কিংবা উপযোগী আলামত পাওয়া যায়নি। এটি পরীক্ষার জন্য ঢাকায় বিশেষজ্ঞদের কাছে পাঠানো হচ্ছে। এ বিষয়ে মামলা হয়েছে।" এদিকে, অভিযুক্ত শেখ ফিরোজ হোসেন ও সোনা কাজী এ বিষয়ে বলেন, "আব্দুল হালিম নিজেই নিজের গাড়ির কাচ ভেঙে এ ধরনের গল্প বানিয়েছেন। এটি সত্য নয়।"