আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শালিখায় আওয়ামী লীগ প্রার্থীর গাড়ি লক্ষ্য করে গুলি

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৫.০৫.২০১৬

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিমের প্রচার গাড়ি লক্ষ্য করে আজ বৃহস্পতিবার গুলি ছুড়েছে দুর্বৃত্তরা।

আওয়ামী লীগদলীয় বিদ্রোহী প্রার্থী ফিরোজ হোসেনের পক্ষে জনৈক সোনা কাজী ও তার লোকজন এ গুলি ছুড়েছে বলে আব্দুল হালিমের অভিযোগ। তবে এতে কেউ হতাহত হয়নি। আব্দুল হালিম অভিযোগ করে জানান, সকালে নির্বাচনী কাজে যাওয়ার জন্য তিনি তাঁর গ্রাম বামনখালির নিজ বাড়ি থেকে বের হচ্ছিলেন। এ সময় বাড়ির বাইরে থাকা মাইক্রোবাস লক্ষ্য করে সোনা কাজী ও তার লোকজন গুলি করে পালিয়ে যায়। তাদের ছোড়া গুলিতে মাইক্রোবাসের একটি কাচ ছিদ্র হয়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। আওয়ামী লীগদলীয় বিদ্রোহী প্রার্থী শেখ ফিরোজ হোসেনের পক্ষে সোনা কাজী এ গুলি ছুড়েছেন বলে তিনি অভিযোগ করেন। তিনি ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস নিয়ে মাগুরা পুলিশ সুপার কার্যালয়ে এসেছেন ও শালিখা থানায় মামলা দায়ের করেছেন। মাগুরার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় বলেন, "ঘটনাস্থলে কোনো গুলির খোসা কিংবা উপযোগী আলামত পাওয়া যায়নি। এটি পরীক্ষার জন্য ঢাকায় বিশেষজ্ঞদের কাছে পাঠানো হচ্ছে। এ বিষয়ে মামলা হয়েছে।" এদিকে, অভিযুক্ত শেখ ফিরোজ হোসেন ও সোনা কাজী এ বিষয়ে বলেন, "আব্দুল হালিম নিজেই নিজের গাড়ির কাচ ভেঙে এ ধরনের গল্প বানিয়েছেন। এটি সত্য নয়।"