Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়া জীবনের যত 'ক্রাশ'

লাইফস্টাইল ডেস্ক  | তারিখঃ ২৮.০৯.২০১৫

কারো প্রেমে পড়ার অনুভূতি জীবনে সবাই একবার হলেও অনুভব করেন।

পড়েছিলেন, এখনো পড়ে রয়েছেন অথভা ভবিষ্যতে পড়বেন। সোশাল মিডিয়ায় এমন নানা ধরনের 'ক্রাশ' বেশ ভাইরাল হয়ে পড়ে। এখানে দেখে নিন নানা ধরনের সবচেয়ে বেশি ঘটে যাওয়া ক্রাশের কথা।

১. বুক হিরো ক্রাশ : বইয়ের কোনো ফিকশনাল চরিত্রের প্রেমে পড়াকে এড়িয়ে যেতে পারেন না অনেকেই। বইয়ের প্রিয় কোনো চরিত্রকে আশপাশে খুঁজেও পেতে চান অনেকে। বইটি পড়া শেষ হলে অবশ্য তিনি হারিয়ে যান। কিন্তু এই চরিত্রগুলো আমাদের কল্পনায় ঠিকই ক্রাশ হয়ে থেকে যান।

২. নিষিদ্ধ ক্রাশ : শিক্ষার্থী থাকাকালে অনেকেই শিক্ষক-শিক্ষিকার প্রেমে পড়েন। অথবা অফিসের সুদর্শন বা শুশ্রী বসের প্রেমে পড়া অহরহ ঘটনা। কিন্তু শেষ পর্যন্ত এই প্রেম নিষিদ্ধের তালিকাতেই থেকে যায়।

৩. বুদ্বুদে ক্রাশ : বেশিরভাগ প্রেমে পড়ার ঘটনা ঘটে প্রথম দর্শনেই। দারুণ আকর্ষণীয় মানুষকে দেখেই বিপরীত লিঙ্গ প্রেমে পড়ে যান। তখন তার নাম-পরিচয় না জেনেও তাকে নিয়ে ভালোবাসাপূর্ণ নানা চিন্তা মাথায় আসে। এই ক্রাশ বেশ যাতনাময় কিন্তু সুখকর হয়।

৪. সেলিব্রিটি ক্রাশ : আমরা অহরহ টম ক্রুজ বা হৃত্বিক রোশন অথবা ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে পড়ি। এ ধরনের প্রেম টিভির পর্দা পর্যন্তই সীমাবদ্ধ থাকে। পাগল ভক্তদের এই ভালোবাসা পাগলামীর পর্যায়েও চলে যায়।

৫. সোশাল মিডিয়া ক্রাশ : সাধারণত ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম বা অন্যান্য সোশাল মিডিয়ায় কারো প্রেমে পড়া এখন ভালোবাসা নিবেদনের ট্রেন্ড।

৬. কফি শপে ক্রাশ : কোনো এক কফি শপে কাউকে দেখেছিলেন এবং তার কথা ভুলতেই পারছেন না। তার সঙ্গে কথা হয়নি। শুধু চোখে চোখ পড়েছিল। তাকে এখনো ভালোবাসেন। এমন ঘটনা কতো যে মানুষের জীবনে ক্রাশ হয়ে দেখা দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

৭. সমলিঙ্গের প্রতি ক্রাশ : সমকামী না হলেও সমলিঙ্গের প্রতি ক্রাশ খাওয়ার ঘটনা ঘটে। প্রিয় নায়কের জন্যে কতো পুরুষ পাগল হয়ে থাকেন। আবার নায়িকার প্রেমে হাবুডুবু খেতে থাকেন কতোই না নারী। সূত্র : টাইমস অব ইন্ডিয়া