Friday 28th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের সৌজন্য সাক্ষাৎ * ঢাকার কামরাঙ্গীর চর থেকে অপহৃত শিশু সুমাইয়াকে ২৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ * চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় বড় ধরনের বিস্ফোরণের শব্দ, ঘটনাস্থলে বোমা নিষ্ক্রিয়কারী দল * পাবনা শহরে এক বেকারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা * টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট চলছে

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলার সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের ডাকে দুই দফা দাবীতে কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার ধর্মঘট শুরু চলছে।

রোববার ভোর ৬টা থেকে শুরু হয় এ ধর্মঘট।ধর্মঘট চলাকালে কুষ্টিয়া থেকে দুরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। এছাড়াও স্থানীয়ভাবেও ইঞ্জিনচালিত কোন অটোরিক্সা, সিএনজিও চলাচল করেনি।এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। তবে এ্যাম্বুলেন্সসহ জরুরী ওষুধবাহী পরিবহন এ ধর্মঘটের আওতার বাইরে রাখা হয়।ধর্মঘট সফল করতে পরিবহন শ্রমিক নেতাকর্মীরা সকাল থেকে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে অবস্থান নেয়।অপ্রীতিকর ঘটনা এড়াতে সড়কে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।কুষ্টিয়া জেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুল আলম জানিয়েছেন, ৪৮ ঘন্টার মধ্যে তাদের দাবী মেনে না নিলে দেশব্যাপী আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।