আজ বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট চলছে

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলার সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের ডাকে দুই দফা দাবীতে কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার ধর্মঘট শুরু চলছে।

রোববার ভোর ৬টা থেকে শুরু হয় এ ধর্মঘট।ধর্মঘট চলাকালে কুষ্টিয়া থেকে দুরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। এছাড়াও স্থানীয়ভাবেও ইঞ্জিনচালিত কোন অটোরিক্সা, সিএনজিও চলাচল করেনি।এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। তবে এ্যাম্বুলেন্সসহ জরুরী ওষুধবাহী পরিবহন এ ধর্মঘটের আওতার বাইরে রাখা হয়।ধর্মঘট সফল করতে পরিবহন শ্রমিক নেতাকর্মীরা সকাল থেকে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে অবস্থান নেয়।অপ্রীতিকর ঘটনা এড়াতে সড়কে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।কুষ্টিয়া জেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুল আলম জানিয়েছেন, ৪৮ ঘন্টার মধ্যে তাদের দাবী মেনে না নিলে দেশব্যাপী আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।