আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট চলছে

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলার সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের ডাকে দুই দফা দাবীতে কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার ধর্মঘট শুরু চলছে।

রোববার ভোর ৬টা থেকে শুরু হয় এ ধর্মঘট।ধর্মঘট চলাকালে কুষ্টিয়া থেকে দুরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। এছাড়াও স্থানীয়ভাবেও ইঞ্জিনচালিত কোন অটোরিক্সা, সিএনজিও চলাচল করেনি।এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। তবে এ্যাম্বুলেন্সসহ জরুরী ওষুধবাহী পরিবহন এ ধর্মঘটের আওতার বাইরে রাখা হয়।ধর্মঘট সফল করতে পরিবহন শ্রমিক নেতাকর্মীরা সকাল থেকে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে অবস্থান নেয়।অপ্রীতিকর ঘটনা এড়াতে সড়কে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।কুষ্টিয়া জেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুল আলম জানিয়েছেন, ৪৮ ঘন্টার মধ্যে তাদের দাবী মেনে না নিলে দেশব্যাপী আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।