আজ রবিবার, ২৫ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার এক আসামির মৃত্যু * ক্রেতা সেজে দোকান থেকে মালামাল চুরির অভিযোগে চট্টগ্রামে তিন জন গ্রেপ্তার * দেশের চাহিদার ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হয়: সংসদে স্বাস্থ্যমন্ত্রী * লন্ডনে হামলাকারী দুইজনের নাম জানিয়েছে পুলিশ * সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি লতিফুর রহমান মারা গেছেন

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট চলছে

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলার সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের ডাকে দুই দফা দাবীতে কুষ্টিয়ায় ৪৮ ঘন্টার ধর্মঘট শুরু চলছে।

রোববার ভোর ৬টা থেকে শুরু হয় এ ধর্মঘট।ধর্মঘট চলাকালে কুষ্টিয়া থেকে দুরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। এছাড়াও স্থানীয়ভাবেও ইঞ্জিনচালিত কোন অটোরিক্সা, সিএনজিও চলাচল করেনি।এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। তবে এ্যাম্বুলেন্সসহ জরুরী ওষুধবাহী পরিবহন এ ধর্মঘটের আওতার বাইরে রাখা হয়।ধর্মঘট সফল করতে পরিবহন শ্রমিক নেতাকর্মীরা সকাল থেকে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে অবস্থান নেয়।অপ্রীতিকর ঘটনা এড়াতে সড়কে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।কুষ্টিয়া জেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুল আলম জানিয়েছেন, ৪৮ ঘন্টার মধ্যে তাদের দাবী মেনে না নিলে দেশব্যাপী আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।