আজ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভাইয়ে-ভাইয়ে লড়াইতে শৈলকুপায় নির্বাচন জমজমাট

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপন দুই ভাইয়ের লড়াইয়ের কারণে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭ নং হাকিমপুর ইউনিয়ন পেয়েছে ভিন্ন মাত্রা।

বড় ভাই শিকদার কামরুজ্জামান জিকুর নৌকা প্রতীকের বিরুদ্ধে ছোট ভাই শিকদার ওয়াহেদুজ্জামান ইকু হয়েছেন স্বতন্ত্র প্রার্থী। তবে তারা কেউ কাউকে ছাড় দিতে নারাজ। তাদের বাবা শিকদার মোশাররফ হোসেন শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান। তিনি অবশ্য নৌকায় ভোট নিয়েই বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন।এ বিষয়ে শিকদার কামরুজ্জামান জিকু জানান, মাঠের লড়াইয়ে নৌকা অনেক এগিয়ে।ছোট ভাই শিকদার ওয়াহিদুজ্জামান ইকু লিখিত অভিযোগে উল্লে­খ করেছেন, আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে মিছিল, মোটরসাইকেল শো-ডাউন এবং প্রচারণা চলছে। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের আওতায় পড়ে। আবার এক সরকারি কর্মচারীও নৌকার প্রার্থীর জন্য প্রচারণা চালাচ্ছেন।তাদের বাবা শিকদার মোশাররফ হোসেন দুই ছেলের লড়াইয়ের কথা অস্বীকার করলেও পরে অবশ্য জানান, আমি এ নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত।উল্লেখ্য, শৈলকূপাতে ৬ষ্ঠ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দুই ভাই কেউ কাউকে ছাড় দিতে রাজি না হওয়ায় ভোটারদের মাঝে বিভ্রান্তি পাশাপাশি সংঘাতের আশঙ্কা দেখা দিয়েছে।