আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

১১ জেলায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

খুলনা বিভাগীয় কমিশনারের সঙ্গে বৈঠকের পর সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ১১ জেলায় ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে।

আজ সোমাবার বিকেল ৪টায় খুলনা সার্কিট হাউসে বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদের সভাপতিত্বে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়। সামনে পবিত্র শবে বরাত ও মাহে রমজান। এ সময় পরিবহন ধর্মঘটের ফলে যাত্রীদের চরম দুর্ভোগ হচ্ছে বলে আলোচনা হয়। 

সভায় বিভাগীয় কমিশনার আবদুস সামাদ আইন তার নিজস্ব গতিতে চলবে, কোনো প্রভাব বিস্তার করা হবে না বলে শ্রমিক নেতাদের আশ্বাস দেন। বিভাগীয় কমিশনারের এই আশ্বাসের পরিপ্রেক্ষিতে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব আবদুর রহিম বক্স দুদু।

তারেক মাসুদ ও মিশুক মুনীরের ক্ষতিপূরণ মামলা প্রত্যাহারসহ তিন দফা দাবিতে ১৫ মে সকাল থেকে খুলনা বিভাগের ১১ জেলায় পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছিল।