Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

গাইবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় ৩ ‘মাদক ব্যবসায়ী’ গ্রেফতার

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০৯.০৬.২০১৮ 

গাইবান্ধা জেলাগাইবান্ধা পৌর শহরে মাদকবিরোধী অভিযান চলাকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ জুন) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গাইবান্ধা পৌর শহরের নতুন ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহারিয়ার এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন, জিম, সবুজ ও মশিউর। তারা সবাই গাইবান্ধার পৌর এলাকার বাসিন্দা। এদের মধ্যে জিম জেলা শহরের একজন শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

ওসি জানান, শুক্রবার দিবাগত রাতে স্থানীয় বাঁধের ওপর চিহ্নিত মাদক ব্যবসায়ী জিম তার সহযোগিদের নিয়ে মাদক কেনাবেচা করছিলো এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জিমসহ অন্যান্য মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি চালায়। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনজন থানায় ফিরলেও এএসআই হারুন ও জাহিদুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আহত মাদক ব্যবসায়ীদে পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে।