Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

নীলফামারীতে ‘হেরোইন ব্যবসায়ী’সহ গ্রেফতার ১২

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০৯.০৬.২০১৮ 

নীলফামারীর সৈয়দপুর উপজেলার ‘হেরোইন ব্যবসায়ী’ মো. ইসমাইলসহ (৪০) অন্যান্য মামলার ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশের ডিআইও-১ শাখার ওসি মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

 

আটক ইসমাইল জেলার সৈয়দপুর উপজেলার হাতিখানা মহল্লার মৃত আব্দুল মজিদের ছেলে। অন্যান্য আসামিদের মধ্যে সদর থেকে ছয়জনকে, ডিমলায় দুইজন, জলঢাকায় দুইজন, কিশোরগঞ্জে একজন, ও সৈয়দপুর থেকে এক ব্যক্তিকে আটক করা হয়।

গত শুক্রবার (৮ জুন) রাত সাড়ে ১০টা থেকে শনিবার (৯ জুন) ভোর পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলার পাড়া মহল্লা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সৈয়দপুরের হাতিখানা মহল্লার নিজ বাড়ি থেকে গ্রেফতার করার সময় ইসমাইলের কাছ থেকে হেরোইন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে জেলা পুলিশের ডিআইও-১ শাখার ওসি মমিনুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘জেলায় মাদকসহ আটক একজন, জিআর মামলায় ছয়জন, সিআর মামলায় দুইজন, জলঢাকায় দুইজন ও পুলিশি আইনের ৩৪ ধারায় আরও একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (সংশোধনী/৪) এর ১৯(১) টেবিলের ১(ক)/২৫ ধারায় হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। শনিবার (৯ জুন) দুপুরে আদালতের মাধ্যমে সব আসামিদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।