আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ৩০.১০.২০১৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সাড়ে পাঁচ কেজি হেরোইনসহ শামসুল হক ওরফে শোভা (৫৫) নামে এক ব্যক্তিকে আটক

করেছে এলিট ফোর্স র‌্যাব। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার ভাটোপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শোভা ওই গ্রামের মৃত ঠান্ডু মিয়ার ছেলে। র‌্যাব বলছে, শোভা গোদাগাড়ীর একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে একটি মোবাইল সেট, একটি সিমকার্ড ও নগদ ৪৯ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়েছে।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শোভা হেরোইনের একটি বড় চালান বিক্রির জন্য ভাটোপাড়া এলাকায় অবস্থান করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর ক্যাপ্টেন জাহিদ আহমেদের নেতৃত্বে একটি দল এই অভিযান চালায়। অভিযানে বিপুল পরিমাণ হেরোইনসহ মাদক ব্যবসায়ী শোভাকে হাতেনাতে আটক করা হয়। র‌্যাব জানিয়েছে, জব্দ করা হেরোইনগুলোর আনুমানিক মূল্য সাড়ে পাঁচ কোটি টাকা। শোভার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।