আজ সোমবার, ২৬ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

এমপি লিটন হত্যা : সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেফতার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৮.০১.২০১৭

আততায়ীদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহসান হাবিবকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার সকালে সুন্দরগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই ওয়ার্ডের আফতাব উদ্দিনের ছেলে।সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, এমপি লিটন হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

৩১ ডিসেম্বর সন্ধ্যায় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা দেখা করার কথা বলে এমপি মনজুরুল ইসলাম লিটনের সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মাস্টারপাড়ার নিজ বাড়িতে প্রবেশ করে। এ সময় লিটনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা। গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় ১ জানুয়ারি রাতে লিটনের বোন তাহমিদা বুলবুল কাকলি বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।