আজ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৯.০৯.২০১৭

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গেজেটপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২শ’৩০ প্রধান ও সহকারী শিক্ষকের বিরুদ্ধে

নিয়োগ ও শিক্ষাগত যোগ্যতা নিয়ে ভুয়া তথ্য প্রকাশে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ফুলবাড়ী উপজেলার বেসরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জাতীয়করণ হওয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা এ প্রতিবাদ সভা করে।

ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শিক্ষক আজিজার রহমান। এতে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা শিক্ষক সমিতির নেতা রিয়াজ শহিদ সরকার, কুড়িগ্রাম জেলা শিক্ষক সমিতির নেতা আব্দুল্লাহ হেল বাকী, ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদ আলম, ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশীদ, সাংবাদিক আব্দুল আজিজ মজনু, ফুলবাড়ী উপজেলা শিক্ষক সমিতির নেতা কামরুজ্জামান খন্দকার বকুল, শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মো. বকুল নামের একটি ফেসবুক একাউন্ট থেকে ফুলবাড়ী উপজেলার গেজেটপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২শ’৩০ প্রধান ও সহকারী শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ ও শিক্ষাগত যোগ্যতা নিয়ে ভুয়া তথ্য প্রকাশ করা হয়।