আজ সোমবার, ২৪ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জমি নিয়ে বিরোধ, পিটুনিতে নিহত এক

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০২.০৪.২০১৬

দিনাজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় খানসামা উপজেলার খামারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শফিক আহম্মেদ (৪৮)। তিনি খানসামা বাজার জামে মসজিদের মুয়াজ্জিন হাবিল উদ্দিনের বড় ছেলে।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণকুমার সরকার জানান, জমি-জমা সংক্রান্ত বিবাদের জের ধরে শফিক আহম্মেদের প্রতিপক্ষ শওকতসহ কয়েকজন মিলে গত সন্ধ্যায় তাঁকে পেটায়। একপর্যায়ে মারা যান তিনি। এ সময় আরো তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শফিকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ছাড়া মূল অভিযুক্ত শওকতসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি। এদিকে শফিককে পিটিয়ে মারার ঘটনায় এলাকায় ব্যাপক আঙ্কের সৃষ্টি হয়েছে। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী।