আজ শুক্রবার, ২৬ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জমি নিয়ে বিরোধ, পিটুনিতে নিহত এক

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০২.০৪.২০১৬

দিনাজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় খানসামা উপজেলার খামারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শফিক আহম্মেদ (৪৮)। তিনি খানসামা বাজার জামে মসজিদের মুয়াজ্জিন হাবিল উদ্দিনের বড় ছেলে।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণকুমার সরকার জানান, জমি-জমা সংক্রান্ত বিবাদের জের ধরে শফিক আহম্মেদের প্রতিপক্ষ শওকতসহ কয়েকজন মিলে গত সন্ধ্যায় তাঁকে পেটায়। একপর্যায়ে মারা যান তিনি। এ সময় আরো তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শফিকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ছাড়া মূল অভিযুক্ত শওকতসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি। এদিকে শফিককে পিটিয়ে মারার ঘটনায় এলাকায় ব্যাপক আঙ্কের সৃষ্টি হয়েছে। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী।