আজ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জমি নিয়ে বিরোধ, পিটুনিতে নিহত এক

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০২.০৪.২০১৬

দিনাজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় খানসামা উপজেলার খামারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শফিক আহম্মেদ (৪৮)। তিনি খানসামা বাজার জামে মসজিদের মুয়াজ্জিন হাবিল উদ্দিনের বড় ছেলে।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণকুমার সরকার জানান, জমি-জমা সংক্রান্ত বিবাদের জের ধরে শফিক আহম্মেদের প্রতিপক্ষ শওকতসহ কয়েকজন মিলে গত সন্ধ্যায় তাঁকে পেটায়। একপর্যায়ে মারা যান তিনি। এ সময় আরো তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শফিকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ছাড়া মূল অভিযুক্ত শওকতসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি। এদিকে শফিককে পিটিয়ে মারার ঘটনায় এলাকায় ব্যাপক আঙ্কের সৃষ্টি হয়েছে। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী।