আজ বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * শোকের দিনে খালেদা জিয়ার জন্মদিন পালন চলতে থাকলে বিএনপির সঙ্গে আলোচনা নয়: কাদের * মৌলভীবাজারের রাজনগরে যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ওপর হামলার অভিযোগ * গাজীপুরের টঙ্গীর রাস্তায় দুইজনের লাশ; পুলিশের ধারণা, তারা গাড়িচাপায় নিহত হয়েছে * ঢাকার পান্থপথে একটি আবাসিক হোটেলে পুলিশের অভিযানে সন্দেহভাজন জঙ্গি নিহত * আত্মসমর্পণের আহ্বানে সাড়া না দিয়ে ওই ‘জঙ্গি’সুইসাইড ভেস্টে বিস্ফোরণ ঘটায়: পুলিশ * নিহত যুবক খুলনা বিএল কলেজের ছাত্র, বাড়ি ডুমুরিয়ায়; পুলিশ বলছে, সে নব্য জেএমবির সদস্য

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জমি নিয়ে বিরোধ, পিটুনিতে নিহত এক

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০২.০৪.২০১৬

দিনাজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় খানসামা উপজেলার খামারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শফিক আহম্মেদ (৪৮)। তিনি খানসামা বাজার জামে মসজিদের মুয়াজ্জিন হাবিল উদ্দিনের বড় ছেলে।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণকুমার সরকার জানান, জমি-জমা সংক্রান্ত বিবাদের জের ধরে শফিক আহম্মেদের প্রতিপক্ষ শওকতসহ কয়েকজন মিলে গত সন্ধ্যায় তাঁকে পেটায়। একপর্যায়ে মারা যান তিনি। এ সময় আরো তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শফিকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ছাড়া মূল অভিযুক্ত শওকতসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি। এদিকে শফিককে পিটিয়ে মারার ঘটনায় এলাকায় ব্যাপক আঙ্কের সৃষ্টি হয়েছে। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে এলাকাবাসী।