আজ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কুড়িগ্রামে হাসপাতাল থেকে একদিনের শিশু চুরি!

বিডিনিউজডেস্ক ডেস্ক | ০৯.০৪.২০১৬

কুড়িগ্রাম সদর হাসপাতাল থেকে একদিন বয়সী এক শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

অভিযোগ উঠেছে, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে বোরকা পরা অজ্ঞাতনামা এক নারী শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

সদর হাসপাতাল সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর গ্রামের ইসহাক আলীর স্ত্রী মমতা বেগম গত বৃহস্পতিবার নিজ বাড়িতে একটি ছেলেসন্তানের জন্ম দেন। মা ও সন্তান উভয়েই অসুস্থ হলে মাকে বাড়িতে রেখে শিশুটিকে নিয়ে তার নানা বাছদ্দি ও নানি অহিজন গতকাল শুক্রবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করান। পরে রাত ৮টার দিকে শিশুটির নানা বাছদ্দি বাইরের দোকান থেকে ওষুধ আনতে যান। এ সময় শিশুটিকে হাসপাতালের বিছানায় রেখে নানি অহিজন টয়লেটে গেলে এই সুযোগে হাসপাতালের রুমে বসে থাকা বোরকা পরা অজ্ঞাতনামা এক নারী কৌশলে বাচ্চাটি নিয়ে পালিয়ে যায়।

শিশুটির নানা বাছদ্দি বলেন, ‘হাসপাতাল থেকে আমার নাতি চুরি হয়েছে। আমি আমার নাতিকে ফেরত চাই।’

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর হাসপাতালের ব্যবস্থাপক ডা. অজয় কুমার রায় বলেন, হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে। পুলিশ এসে তদন্ত করে গেছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জমির উদ্দিন বলেন, ‘হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনাটি শুনেছি। চুরি যাওয়া শিশুটিকে উদ্ধারের চেষ্টা করছি।’