আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

গোসলে নেমে তিন বন্ধুর মৃত্যু

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৯.০৪.২০১৬

দিনাজপুর সদর উপজেলায় পুনর্ভবা নদীর বাঙ্গিবেচা ঘাটে গোসল করতে গিয়ে তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওই তিন বন্ধু হলো—কালু (১৫), নয়ন (১৫) ও রাজু (১৬)। তাদের মধ্যে কালু দিনাজপুর শহরের চেহেলগাজী শিক্ষা নিকেতনের সপ্তম শ্রেণির ছাত্র। নয়ন হাই মাদ্রাসা স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। আর রাজু পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে তিন বন্ধু সাইকেল নিয়ে বাঙ্গিবেচা ঘাটে যায়। সেখানে সাইকেল রেখে পুনর্ভবা নদীতে গোসল করতে নামে তারা। ওই সময় খরস্রোতা নদীতে ডুবে তাদের মৃত্যু হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেকুজ্জামান বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেছেন।

ওসি আরো বলেন, নীলফামারীর সৈয়দপুর থেকে একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। বিকেল চারটার দিকে ডুবুরি দল ওই তিনজনের লাশ উদ্ধার করে।