Sunday 4th of December 2016

সদ্য প্রাপ্তঃ

***প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে বিদেশি চ্যানেলে দেশি বিজ্ঞাপন প্রচার বন্ধ হয়েছে, জানালেন মিডিয়া ইউনিটির উপদেষ্টা সালমান এফ রহমান***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

ট্রেনের দাবিতে কুড়িগ্রামে রেলপথ অবরোধ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ৩০.০৪.২০১৬

ঢাকা-কুড়িগ্রাম-চিলমারী রুটে আন্তনগর ট্রেন চালুর দাবিতে রেলপথ অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে।

এর অংশ হিসেবে আজ শনিবার সকালে কুড়িগ্রাম রেল স্টেশনে একটি ট্রেন তিনঘণ্টা আটকে রাখা হয়। আজ সকাল সাড়ে ৯টা থেকে কুড়িগ্রাম রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির উদ্যোগে জেলার আটটি রেল স্টেশনে অবরোধ কর্মসূচি পালন করা হয়। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শত শত নারী পুরুষ রেলপথে অবস্থান নিয়ে স্বতঃস্ফূর্তভাবে অবরোধ কর্মসূচিতে অংশ নেয়।

রেল-নৌযোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির কেন্দ্রীয় সমন্বয়ক নাহিদ হাসান নলেজ বলেন, চিলমারী, কুড়িগ্রাম, রমনা, বালাবাড়ি, উলিপুর, পাঁচপীর, রাজারহাট ও সিঙ্গেরডাবরি রেল স্টেশনে এক যোগে  এই রেলপথ অবরোধ কর্মসূচি পালন করা হয়। এর আগে ঢাকা-কুড়িগ্রাম-চিলমারী রুটে আন্তনগর ট্রেন ভাওয়াইয়া এক্সপ্রেস চালুর দাবি জানিয়ে দুই লাখ মানুষের গণস্বাক্ষর রেলমন্ত্রী বরাবর জমা দেওয়া হয়।

এ ছাড়া ঢাকা এবং কুড়িগ্রামে মানববন্ধন, পথসভা, সংবাদ সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে বলেও জানান নাহিদ হাসান নলেজ। আগামী এক মাসের মধ্যে দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।