আজ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শ্বশুর বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে হত্যা!

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৪.০৫.২০১৬

শ্বশুর বাড়িতে বেড়াতে এসে আব্দুল হালিম নামে এক ব্যক্তি তার স্ত্রী জুই বেগম (২৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার পর থেকে তিনি পলাতক।গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে।পুলিশ মঙ্গলবার দুপুরে জুইয়ের লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, জুইয়ের সঙ্গে দুই বছর আগে আব্দুল হালিমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে জুইকে প্রায় নির্যাতন করত। নির্যাতনে অতিষ্ঠ হয়ে সম্প্রতি জুই বাবার বাড়িতে চলে আসেন। ২৫ দিন আগে জুই একটি মেয়ে সন্তানের জন্ম দেন।সোমবার সন্ধ্যায় আব্দুল হালিম স্ত্রী-সন্তানকে দেখেতে শ্বশুর বাড়িতে আসেন। ওই রাতে ফের যৌতুকের টাক নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হালিম ধারালো অস্ত্র দিয়ে জুইকে কুপিয়ে আহত করেন। তার চিৎকারে বাড়িরে লোকজন ঘুম থেকে জেগে উঠে। কিন্তু আব্দুল হালিম কৌশলে পালিয়ে যায়। ঘটনাস্থলেই জুই মারা যায়।ওসি আরও জানান, এ ঘটনায় জুইয়ের বাবা জিল্লুর রহমান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আব্দুল হালিমকে গ্রেফতারের চেষ্টা চলছে।