আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বীরগঞ্জে আ. লীগের ৯ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ৯ বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থীকে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

আজ রোববার বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকারিয়া জাকার সভাপতিত্বে এ সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নূর ইসলাম।

বহিষ্কৃতরা হচ্ছেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রবীন্দ্রনাথ গোবিন বর্মণ, সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক গোপাল দেব শর্মা, নির্বাহী সদস্য পরেশ চন্দ্র রায়, জনক চন্দ্র অধিকারী, জাহাঙ্গীর হোসেন, রহমত আলী ও সুরেন্দ্র নাথ রায়।