আজ রবিবার, ২০ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মৌলভীবাজারে ছেলের হাতে মা খুন

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০২.০১.২০১৭

মৌলভীবাজারের কমলগঞ্জে ফুল কুমারী রবিদাস (৪৮) নামে এক নারীকে তার সন্তান চন্দন রবিদাস ছুরিকাঘাত করে হত্যা করেছে।

রবিবার বেলা সাড়ে চারটায় শমমেরনগর চা বাগানের রবিদাস টিলা বস্তিতে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, রবিবার দুপুর দেড়টার দিকে পারিবারিক বিষয় নিয়ে মা ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চন্দন রবিদাস তার মা ফুল কুমারীর বুকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই ফুল কুমারী মারা যান। পরে এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন।

শমশেরনগর চা বাগানের ওয়ার্ড ইউপি সদস্য ইয়াকুব মিয়া বলেন, ধারণা করা হচ্ছে ছেলে মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে এ কাজটি করেছে।
কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকারী ঘাতক ছেলে চন্দন রবিদাসকে আটক করা হয়েছে।