আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৯.০৮.২০১৭

সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদ আয়োজিত ‘ন্যাশনাল কনফারেন্স অন বিজনেস এন্ড

ইকোনমিকস (এনসিবিই)-২০১৭’ এর প্রসিডিংয়ের (Proceeding) মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন যৌথভাবে মোড়ক উন্মোচন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান তানভীর এম.ও. রহমান চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদের ডিন পরিচালক অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চলতি বছরের ৮ ও ৯ ফেব্রুয়ারি মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘ন্যাশনাল কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিকস (এনসিবিই)-২০১৭’ অনুষ্ঠিত হয়। কনফারেন্সে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গবেষকরা ১৮টি প্রবন্ধ উপস্থাপন করেন। এটি ছিল বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদ কর্তৃক আয়োজিত দ্বিতীয় জাতীয় গবেষণা সম্মেলন।